জাতীয়সর্বশেষ

সারাদেশে রাতে তাপমাত্রা কমতে পারে

সারাদেশে রাতে তাপমাত্রা কমতে পারে

রাতে সারাদেশে তাপমাত্রা ২ ডিগ্রি সেলসিয়াসে নামতে পারে। তবে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে।

সারাদেশে
রাতে সারাদেশে তাপমাত্রা

রোববার (৫ নভেম্বর) এমন পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস। আবহাওয়াবিদ মোহাম্মদ বজলুর রশীদ জানান, মৌসুমী বায়ুর স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করে উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত। সোমবার (৬ নভেম্বর) সন্ধ্যা পর্যন্ত আংশিক মেঘলা আকাশসহ দেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

সারাদেশে

সারাদেশে রাতের তাপমাত্রা ১-২ ডিগ্রি সেলসিয়াস কমতে পারে এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। মঙ্গলবার (৭ নভেম্বর) এবং বুধবার (৮ নভেম্বর) পূর্বাভাসে বলা হয়েছে, রাতে আবহাওয়া প্রধানত শুষ্ক এবং আংশিক মেঘলা থাকবে।

সারাদেশে

সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে। আগামী পাঁচ দিনে তাপমাত্রা কমতে পারে।

রোববার দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে তেঁতুলিয়ায় ১৬ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। রাতে তাপমাত্রা ২ ডিগ্রি সেলসিয়াসে নামতে পারে। তবে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে।

চট্টগ্রামে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৩৩ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস। ঢাকায় সর্বনিম্ন ও সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে যথাক্রমে ২৪ ডিগ্রি সেলসিয়াস ও ৩২ ডিগ্রি সেলসিয়াস।

আরোও পড়ুন
গাবতলীর অধিকাংশ বাসের টিকিট কাউন্টার বন্ধ, দূরপাল্লার বাস চলছে না

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button