সর্বশেষবিশেষ

নবীজির রওজা মোবারক জিয়ারত প্রধানমন্ত্রী শেখ হাসিনার

মহানবী হজরত মুহাম্মদ (সা.)-এর রওজা মোবারক জিয়ারত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (৫ নভেম্বর) মদিনার মসজিদে নববীতে আসরের নামাজ আদায়ের পর তিনি এ জিয়ারত করেন। এ সময় তার সঙ্গে ছিলেন তার ছোট বোন শেখ রেহানা।রওজা

এরপর তিনি মদিনা থেকে ট্রেনে করে জেদ্দার দিকে চলে যান। এশার নামাজের পর প্রধানমন্ত্রী মক্কার মসজিদুল হারামে (কাবা শরীফ) পবিত্র ওমরাহ পালন করবেন।

এর আগে জেদ্দায় অনুষ্ঠিত ‘ইসলামে নারী’ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিতে সৌদি আরব পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী বিমানটি দুপুর ১টা ১০ মিনিটে মদিনার প্রিন্স মোহাম্মদ বিন আবদুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। স্থানীয় সময় রোববার (৫ নভেম্বর)।মহানবী হজরত মুহাম্মদ (সা.)-এর রওজা মোবারক জিয়ারত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রওজা
মহানবী হজরত মুহাম্মদ (সা.)-এর রওজা মোবারক জিয়ারত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অর্গানাইজেশন অব ইসলামিক কো-অপারেশনের (ওআইসি) জেনারেল সেক্রেটারিয়েটের সমন্বয়ে সৌদি আরব ৬ থেকে ৮ নভেম্বর সম্মেলনের আয়োজন করে। আগামী ৬ নভেম্বর প্রধানমন্ত্রী ‘ইসলামে নারী’ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলনে ভাষণ দেবেন।

তিনি ওআইসি মহাসচিব হিসেন ব্রাহিম তাহা, ইরানের মহিলা ও পরিবার বিষয়ক বিভাগের ভাইস প্রেসিডেন্ট এনসেইহ খাজালি, ওআইসি মহিলা উন্নয়নের নির্বাহী পরিচালক ডক্টর আফনান আলশুয়াইবি এবং সৌদি পররাষ্ট্রমন্ত্রী প্রিন্স ফয়সাল বিন ফারহানের সাথে সাক্ষাত করার কথা রয়েছে। সম্মেলনে যোগদানের পাশাপাশি তিনি ‘ওমেন ইন ইসলাম’ প্রদর্শনীর উদ্বোধন এবং তার সম্মানে আয়োজিত নৈশভোজে অংশ নেবেন।

আরও পড়ুন
গাজা শহর ছেড়ে মানুষ যেতে পারছে না

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button