সর্বশেষআঞ্চলিক

ধর্ষণ ও হত্যা মামলায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড

ধর্ষণ ও হত্যা মামলায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড নাটোরে

নাটোরে অজ্ঞাত এক নারীকে ধর্ষণ ও হত্যা মামলায় বেলাল হোসেন (৩৭) ও তার স্ত্রী জেসমিন যাতুনকে (২৭) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে প্রত্যেককে ১ লাখ টাকা করে জরিমানার করা হয়েছে।

ধর্ষণ

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মুহাম্মদ আব্দুর রহিম এই আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত আসামি বেলাল হোসেন (৩৭) সদর উপজেলার উলুপুর এলাকার জব্বার আলীর ছেলে এবং বেলাল হোসেনের স্ত্রী জেসমিন (২৭) একই উপজেলার বালিয়া ডাঙ্গা এলাকার আলা উদ্দিনের মেয়ে।

জানা গেছে, ২০১০ সালের ১১ জানুয়ারি নাটোর সদর উপজেলার বালিয়াডাঙ্গা এলাকায় নূর মোহাম্মদের আম বাগান থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ।ধর্ষণ ও হত্যা মামলায় জব্দকৃত আলামতে জেসমিনের ছবি ও পাসপোর্ট পাওয়া যায়। এতে সন্দেহভাজন হিসেবে জেসমিন খাতুনকে আটক করে পুলিশ।

পরে জেসমিনের স্বামী বেলালকেও সন্দেহভাজন হিসেবে আটক করার চেষ্টা করে ব্যর্থ হয় পুলিশ। ধর্ষণ ও হত্যা মামলায় এ ঘটনায় জেসমিন ও তার স্বামী বেলাল হোসেনের নাম উল্লেখ করে থানায় মামলা করেন নাটোর সদর থানার সেই সময়ের উপ-পরিদর্শক (এসআই) নুরুজ্জামান। এ ঘটনার পর থেকে বেলাল পলাতক রয়েছে।

ধর্ষণ

পরে মামলাটি তদন্ত শেষে তদন্ত কর্মকর্তা বেলাল ও জেসমিনের নামে আদালতে চার্জশিট দেন। ধর্ষণ ও হত্যা মামলায় পরে দীর্ঘ ১৩ বছর ধরে মামলার শুনানি শেষে আজ মঙ্গলবার তাদের যাবজ্জীবন কারাদণ্ড রায় দেন আদালতের বিচারক।

আরও পড়ুন

বগুড়ায় ধর্ষণের পর আগুনে পুড়িয়ে মাদ্রাসাছাত্রীর মৃত্যু

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button