সর্বশেষখেলা

এবার মহাকাশে মহাতারকা লিওনেল মেসি

ইন্টার মিয়ামি মেজর লিগ সকারে প্লে-অফের জন্য যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়েছে।এবার মহাকাশে মহাতারকা লিওনেল মেসি

মহাতারকা
ছবি:খবরের অন্তরালে

আর তাই চার মাস বেকার থাকবেন দলের তারকা লিওনেল মেসি। ক্রীড়া সামগ্রী প্রস্তুতকারক প্রতিষ্ঠান অ্যাডিডাস মেসির চাকরির সময় এক অদ্ভুত প্রচারণা চালিয়েছে। সম্প্রতি এর একটি বিলবোর্ড প্রকাশ করেছে সংস্থাটি। এটা মহাকাশে ঠিক আছে।

বিশ্বকাপজয়ী মেসি ২০০৬ সাল থেকে অ্যাডিডাসের অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন। এবং ২০১৭ সালে, সংস্থাটি মেসির সাথে আজীবন চুক্তি করে। এরপর থেকেই প্রতিষ্ঠানটির বিভিন্ন প্রচারণায় দেখা যায় সাতবারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলারকে।

মহাকাশে
ছবি : খবরের অন্তরালে

অ্যাডিডাস সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করেছে যাতে মেসির বিলবোর্ড প্রকাশ করা হয়েছে। ভিডিওতে, ‘এই বিশ্বের বাইরে’ ক্যাপশন সহ, মেসি মহাকাশে একটি বিলবোর্ড প্রকাশ করেছেন। বিলবোর্ডে মেসির ছবি এবং মেসির অ্যাডিডাসের জুতা রয়েছে।

মেসির ছবির নিচে লেখা আছে ‘আউট অফ দিস ওয়ার্ল্ড’। আর ভিডিওটির ক্যাপশনে এই নাম দিয়েছে সংস্থাটি। ভিডিওটিতে একটি বিলবোর্ডে আর্জেন্টিনার অনুশীলন কিট পরা মেসির পাসপোর্ট আকারের ছবি দেখা যাচ্ছে। তার ঠিক উপরে রয়েছে অ্যাডিডাসের জুতা। মেসির ছবির নিচের ক্যাপশনে লেখা: মেসির প্রিয় জুতার নাম ভিডিওর শেষে হাসিমুখে মেসি বলেন, ‘আমি সবসময়ই মহাকাশে যেতে চেয়েছিলাম।’

আরও পড়ুন

ফুটবল র‌্যাঙ্কিংয়ে আর্জেন্টিনার জন্য সুখবর রয়েছে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button