চেলসির সাথে ২০২৪ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করলেন আজপিলিকুয়েটা

প্রিমিয়ার লিগের ক্লাব চেলসির সাথে আরো দুই বছরের জন্য চুক্তি বৃদ্ধি করেছেন অধিনায়ক সিজার আজপিলিকুয়েটা। এর মাধ্যমে বার্সেলোনায় যাবার যে গুঞ্জন ছিল তার অবসান হলো।
স্প্যানিশ এই ডিফেন্ডার এর আগে ২০১৮ সালে চার বছরের জন্য স্ট্যামফোর্ড ব্রীজে চুক্তি বৃদ্ধি করেছিলেন। নতুন চুক্তিতে চেলসি তার সাথে এক বছরের চুক্তি নবায়ন ও সাথে আরো এক বছরের জন্য তা বৃদ্ধির শর্ত রেখেছে।
২০১২ সালে মার্সেই থেকে লন্ডনের ক্লাবটিতে যোগ দিয়েছিলেন ৩২ বছর বয়সী আজপিলিকুয়েটা। নতুন চুক্তি সম্পর্কে তিনি বলেন, ‘চেলসিতে আরো কিছুদিন থাকতে পেরে আমি দারুন খুশী। এখানে আসার পর প্রায় ১০ বছর কাটিয়ে দিয়েছি। এখন এটা আমার ঘরের মত হয়ে গেছে। এখানে প্রতিটি মুহূর্ত আমি দারুন উপভোগ করি। আশা করছি সবাই মিলে এবার আরো ভাল কিছু উপহার দিতে পারবো।’
বার্সেলোনা ইতোমধ্যেই চেলসির সাবেক ডিফেন্ডার আন্দ্রেস ক্রিস্টেনসেনকে চুক্তিবদ্ধ করেছে। এন্টোনিও রুডিগার চেলসি ছেড়ে ফ্রি-ট্রান্সফার সুবিধায় রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন। চেলসি চেয়ারম্যান টড বোহলি জানিয়েছেন অধিনায়কের সাথে আরো কিছুদিন সম্পর্ক ধরে রাখতে পেরে তিনি দারুন খুশী। চেলসির হয়ে আজপিলিকুয়েটা দুটি প্রিমিয়ার লিগ, একটি এফএ কাপ, লিগ কাপ, দুটি ইউরোপা লিগ, একটি চ্যাম্পিয়ন্স লিগ ও ক্লাব ওয়ার্ল্ড কাপের শিরোপা জিতেছে।

সর্বশেষ সংবাদ

খেলা এর আরো খবর