দুর্দান্ত এক হ্যাটট্রিকসহ একাই করলেন ৪ গোল

কেভিন ডি ব্রুইনের স্বপ্নময় এক রাত কাটলো। তার আগুনে পারফরম্যান্সে পুড়ে ছাড়খার হলো উলভস। বেলজিয়ান এই মিডফিল্ডার দুর্দান্ত এক হ্যাটট্রিকসহ একাই করলেন ৪ গোল।
 
বুধবার রাতে ডি ব্রুইনের অতিমানবীয় পারফরম্যান্সে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে উলভারহ্যাম্পটনকে ৫-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। সিটির অপর গোলটি করেন রহিম স্টার্লিং।
 
রিয়াল মাদ্রিদের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল থেকে বিদায়ের ঝালই যেন প্রতিপক্ষের ওপর মেটাচ্ছে সিটি। প্রিমিয়ার লিগে টানা দুই ম্যাচে তারা করলো ৫ গোল। আগের ম্যাচে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে জিতেছিল ৫-০ গোলে।
 
অ্যাস্টন ভিলার বিপক্ষে জিতে সিটির সমান পয়েন্ট হয়েছিল লিভারপুলের। বুধবারের জয়ে আবারও ৩ পয়েন্টে নিয়ে গেল পেপ গার্দিওলার দল। বাকি আছে আর দুই ম্যাচ।
 
প্রতিপক্ষের মাঠে ম্যাচের সপ্তম মিনিটেই এগিয়ে যায় সিটি। বের্নার্দো সিলভার পাস থেকে আড়াআড়ি শটে জাল খুঁজে নেন ডে ব্রুইন।
 
চার মিনিট পরই অবশ্য সমতায় ফিরেছিল উলভসরা। একাদশ মিনিটে প্রতি আক্রমণ থেকে গোল করেন ডেনডোনকের। ওই পর্যন্তই। এরপর ডি ব্রুইনের তাণ্ডবে আর দিশা খুঁজে পায়নি স্বাগতিকরা।
 
১৬ মিনিটের মাথায় সিটিকে ফের এগিয়ে নেন ডে ব্রুইন।
 
২৪তম মিনিটে পূরণ করেন হ্যাটট্রিক। স্টার্লিংয়ের পাস থেকে বুলেট গতির শটে সিটি ক্যারিয়ারে প্রথম তিন গোল পান বেলজিয়ান তারকা।
 
৬০তম মিনিটে চতুর্থবারের মতো জালে বল পাঠান ডে ব্রুইনে। ৮৪ মিনিটে দলের পঞ্চম গোলটি করেন স্টার্লিং। শেষ পর্যন্ত ৫-১ গোলের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে গার্দিওলার দল।

সর্বশেষ সংবাদ

খেলা এর আরো খবর