সর্বশেষআঞ্চলিক

কুড়িগ্রামের রৌমাতে মুক্তিযোদ্ধাদের সার্টিফিকেট বিতরণ

প্রতিনিধি কুড়িগ্রামের রৌমারীতে উপজলার প্রশাসনের উদ্যেগে

কুড়িগ্রামের রৌমাতে মুক্তিযোদ্ধাদের সার্টিফিকেট বিতরণ আয়নাল হক রৌমারী (কুড়িগ্রাম ) প্রতিনিধি কুড়িগ্রামের রৌমারীতে উপজলার প্রশাসনের উদ্যেগে নতুন অন্তর্ভুক্ত এস্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়েছে ।

 

সার্টিফিকেট

আজ ১৩ ই ডিসেম্বর( ২০২৩)বুধবার সকাল ১১ টায়। উক্ত বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন রৌমারী উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান, আরো উপস্থিত ছিলেন সাবেক কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের চেয়ারম্যান ৩ নং বন্দবেড় ইউপি, সাবেক ডিপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাহার আলী, ও বীর মুক্তিযোদ্ধাগণ।

সার্টিফিকেট

উপজেলা পরিষদ হলরুমে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার বক্তব্যে বলেন মুক্তিযোদ্ধাগণ এদেশের সূর্য সন্তান যাদের রক্তের বিনিময়ে এদেশ স্বাধীন । সকল বীর মুক্তিযোদ্ধাগণকে বিজয়ের মাসের রক্তিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছন। এবং তাদের বিপদে – আপদে যেকোনো কার্যক্রমে সর্বাত্মক সহযোগিতা অগ্রাধিকার দেওয়ার কথা বলেন ।

আরও বক্তব্য রাখেন, সাবেক কমান্ডার, ও সাবেক মুক্তিযাদ্ধা ডেপুটি কমান্ডার । আলোচনা শেষে ৪৪ জন জীবিত ও ৩৪ জন মৃত্যু , বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ৭৮ টি সার্টিফিকেট বিতরণ করেন । এবং যে বীর মুক্তিযোদ্ধা মৃত্যু বরণ করেছেন তাদের উত্তরশরিদের হাতে এ সার্টিফিকেট তুলে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়

আরও পড়ুন

কুড়িগ্রামের রৌমারীতে উচ্ছেদ অভিযান, জনতার বিক্ষোভ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button