সর্বশেষআঞ্চলিক

সফল চাকরির সমাপ্তি, ২৮ বছর পর কনস্টেবল আবু তাহের এখন অবসর

রবিউল ইসলাম লালমনিরহাট সদর প্রতিনিধি

সফল চাকরির সমাপ্তি, ২৮ বছর পর কনস্টেবল আবু তাহের এখন অবসর লালমনিরহাট জেলা পুলিশ হতে অবসর গ্রহণ করেন কনস্টেবল আবু তাহের শামসুজ্জামান , লালমনিরহাট  আজ ১০ ডিসেম্বর, ২০২৩ ইং।

চাকরির

বেলা ০৩:৩০ ঘটিকায় লালমনিরহাট জেলায় কর্মরত কনস্টেবল আবু তাহের শামসুজ্জামান , তার দীর্ঘ ২৮ বছর চাকরি শত নিষ্ঠার সাথে তার সফল সমাপ্ত করে লালমনিরহাট জেলা পুলিশকে বিদায় জানিয়েছেন।

বিদায় বেলায় তাকে সুসজ্জিত গাড়িতে বসিয়ে বিদায় জানান লালমনিরহাট জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলার অতিরিক্ত পুলিশ সুপারগণ, অফিসার ইনচার্জ ডিবি, চাকরির আরআই, আরও রিজার্ভ অফিস পুলিশ লাইনসহ লালমনিরহাট জেলার বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

চাকরির

বিদায়ী অবসরপ্রাপ্ত কনস্টেবল আবু তাহের শামসুজ্জামান উপস্থিত সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করে পুলিশের সুসজ্জিত গাড়িতে নিজ বাসস্থান গ্রাম বারাজান, পোষ্ট দুহূলী, থানা কালিগঞ্জ, চাকরির জেলা লালমনিরহাট রওনা করেন। সৎ, নির্ভীক, পেশাদার ও দেশপ্রেমিক এই বিদায়ী পুলিশ সদস্য জেলা পুলিশে কর্মরত সকলের অফুরন্ত অনুপ্রেরণা হয়ে থাকবে। লালমনিরহাট জেলা পুলিশের সকল সদস্য তার আগামীর পথচলা যেন সুখময় ও মঙ্গলময় হয় সেই প্রত্যাশা করে।

আরও পড়ুন

পরীক্ষায় জালিয়াতির অভিযোগে ১০ নারীসহ ১৩ পরীক্ষার্থী আটক

একটি মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button