সর্বশেষআঞ্চলিক

চিলমারীতে ৬ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার রমনা মডেল ইউনিয়নের রমনা ঘাটে সোমবার বিকালে, মাইক্রোবাসে ছয় বছরের এক শিশুকে তুলে ধর্ষণ করার চেষ্টা করলে গাড়ির চালক কে গণপিটুনি দেন স্থানীয়রা। তখন ঘটনাস্থল থেকে ওই চালক কে গরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে তাৎক্ষণিক চিলমারী হাসপাতালে ভর্তি করান পুলিশ।

তবে তার অবস্থার অবনতি হওয়ায় ওই চালক কে চিলমারী দায়িত্বরত চিকিৎসক সন্ধ্যায় রংপুর মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন। আটক চালকের নাম মাসুদ রানা (৪৫)। তিনি কুড়িগ্রাম সদরের পলাশবাড়ী হালমাঝিপাড়া এলাকার মো. ওমর আলীর ছেলে।ধর্ষণ

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. হারেছুল ইসলাম। ওসি হারেসুল ইসলাম জানান, খবর পাওয়া মাত্র ঘটনাস্থল থেকে চালককে হাসপাতালে নেয়া হয়েছে। এ বিষয়ে ওই শিশুর বাবা বাদি হয়ে থানায় মামলা করেছেন। এদিকে ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে। যার নম্বর- ঢাকা মেট্টো চ- ১৫-১৪৩২

মামলার এজাহার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রমনা ঘাট এলাকায় বালুর স্তুপের পাশে কালো রঙের মাইক্রোবাস নিয়ে দাড়িয়ে ছিলো চালক মো. মাসুদ রানা। এসময় পাশ্ববর্তী রাস্তা দিয়ে ৬বছরের এক কন্যা শিশু যাচ্ছিলো। তখন দাঁড়িয়ে থাকা লম্পট চালক জোড় পূর্বক শিশুটিকে গাড়ির ভিতরে নিয়ে দরজা বন্ধ করে দেয় ও ধর্ষণের চেষ্টা করে।

শিশুটির চিৎকারে প্রথমে তার ভাই ও পরে আশে পাশের লোকজন এগিয়ে এসে শিশুটিকে ধর্ষণের হাত থেকে উদ্ধার করে। তাৎক্ষণিক উৎসুক জনতা লম্পট চালককে আটক করে গণপিটুনি শুরু করে। এসময় রাস্তায় কর্তব্যরত পুলিশ বিক্ষুব্ধজনতার হাত থেকে তাকে উদ্ধার করে চিলমারী হাসপাতালে নেয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button