সর্বশেষআঞ্চলিক

মহান বিজয় দিবস- ২০২৩ উদযাপন উপলক্ষে শহিদের বিনম্র শ্রদ্ধা

রবিউল ইসলাম লালমনিরহাট প্রতিনিধি।

১৬ই ডিসেম্বর, ২০২৩ ইং মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে শহিদের বিনম্র শ্রদ্ধা জানালেন লালমনিরহাট।

শহিদের

বাঙালি জাতির হাজার বছরের শৌর্যবীর্য এবং বীরত্বের এক অবিস্মরণীয় দিন। লালমনিরহাট এর সকল রাজনৈতিক দল, ও লালমনিরহাটের সকল সরকারি বেসরকারি চাকরি জিবি, সাংবাদিক,শহিদ বুদ্ধিজীবী কর্তৃক মহান বিজয় দিবস ২০২৩ বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে দিনটি পালন করছে। লালমনিরহাট জেলা পুলিশ ১৬ই ডিসেম্বর ভোরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা ঘটে।

শহিদের

মহান বিজয় দিবসের এই সন্ধিক্ষণে লালমনিরহাট জেলা পুলিশের পক্ষ হতে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে লালমনিরহাট জেলা শহরের শহিদের মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে দেশের জন্য জীবন উৎসর্গকারী সকল শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন লালমনিরহাট জেলা সকল রাজনৈতিক দলের নেতা কর্মীরা সাংবাদিক সগঠন, লালমনিরহাটের সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম।

পুলিশ সুপার, লালমনিরহাট শহিদের মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদদের প্রতি সন্মান প্রদর্শণ এবং কিছুক্ষণ নীরবতা পালন করেন। পরবর্তীতে মহান মুক্তিযুদ্ধে ৩০ লক্ষ শহীদ, দুই লক্ষ নির্যাতিতা মা-বোন এর আত্মার মাগফিরাত কামনায় দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করে বিশেষ মোনাজাত করেন।

শহিদের

এসময় আরও উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ আতিকুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), জনাব আলমগীর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), জনাব একে এম, ফজলুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার, এ সার্কেল, লালমনিরহাট, ডিআইও-১, অফিসার ইনচার্জ লালমনিরহাট সদর থানাসহ শহিদের লালমনিরহাট জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন সরকারি-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও লালমনিরহাট জেলার সকল পেশা শ্রেণীর জনসাধারণগণ।

আরও পড়ুন

কষ্টযোদ্ধার আরেক নাম জাহেরা বেগম পায়নি কোনো সরকারি সুযোগ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button