সর্বশেষআঞ্চলিক

লালমনিরহাট তিস্তা সড়ক রাস্তার উপর হইতে ২০০ বোতল ফেন্সিডিল

রবিউল ইসলাম লালমনিরহাট সদর প্রতিনিধি। লালমনিরহাট তিস্তা সড়ক রাস্তার উপর হইতে ২০০ বোতল ফেন্সিডিলসহ আটক- ১

লালমনিরহাট তিস্তা সড়ক রাস্তার উপর হইতে ২০০ বোতল ফেন্সিডিলসহ ০১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার এবং মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক জব্দঃ।

লালমনিরহাট

এখান কার পুলিশ সুপার এরদিক নির্দেশনায় এখান কার থানার অফিসার ইনচার্জ মোঃ ওমর ফারুক এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) স্বপন কুমার সরকার এর নের্তৃত্বে এসআই মোঃ আমিনুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট থানা এলাকার ০৮ নং গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপড়া মৌজাস্থ তিস্তা সড়ক সেতুর উত্তর পার্শ্বে টোলঘরের সামনে পাকা রাস্তার উপর হইতে ২০০ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিলসহ আসামী ১।মোঃ আশরাফ আলী (৩২), পিতা-মোঃ আবেদ আলী, মাতা-আছরবী বেগম, সাং-কর্নপুর, থানা ও জেলা-লালমনিরহাটকে গ্রেফতার করা করেন।

আসামীগন পরস্পর যোগসাযোশ করিয়া ট্রাকের ভিতরে ড্রাইভারের সীটের পিছনে একটি কাঠালী রংয়ের প্লাস্টিকের বস্তার মধ্যে প্লাস্টিকের জালি ব্যাগের মধ্যে সিমেন্টের ব্যাগ দ্বারা মোড়ানো ০৪টি বস্তায়, প্রতিটিতে ৫০ বোতল করে সর্বমোট ২০০টি মাদকদ্রব্য ফেন্সি ডিল বিক্রয়ের উদ্দেশ্যে বহন করিয়া নিয়া যাইতেছিল।

লালমনিরহাট

পুলিশের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাতনামা আসামী ট্রাকের ড্রাইভার ও হেলপার দৌড়ে পালিয়ে যায়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি নীল রংয়ের পুরাতন ট্রাক যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ট-২২-০০৮৫ জব্দ করা হয়।

এখান কার থানার অফিসার ইনচার্জ মোঃ ওমর ফারুক বলেন আসামিদের বিরুদ্ধে
থানায় মামলা নং- ৩২, ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) স্মারনির ১৩(গ)/৩৮/৪১ রুজু করতঃ গ্রেফতারকৃত আসামীকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন

চিলমারী‌তে বসুন্ধরা শুভসং‌ঘের শিক্ষা উপকরণ ও গা‌ছের চারা বিতরণ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button