বাণিজ্যসর্বশেষ

লাখ টাকা চুরি ব্যাংকের কাউন্টারের সামনে থেকে গ্রাহকের

চট্টগ্রামে একটি ব্যাংকের ডিপোজিট কাউন্টারের সামনে থেকে এক গ্রাহকের লাখ লাখ টাকা চুরি হয়েছে।

গত বুধবার বিকেলে শাহজালাল ইসলামী ব্যাংক নগরের ওয়াসা মোড শাখায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার নগরীর খুলশী থানায় একটি মামলা দায়েরের পর বিষয়টি প্রকাশ্যে আসে।

লাখ টাকা চুরি ব্যাংকের কাউন্টারের সামনে থেকে গ্রাহকের

ব্যবসায়ী জুলফিকার আহমেদের দায়ের করা মামলার জবানবন্দিতে ভুক্তভোগী গ্রাহক জানান, বুধবার বিকেলে তিনি একটি প্যাকেট নিয়ে শাহজালাল নগরের ইসলামী ব্যাংকের ওয়াসা মোড শাখায় যান। এর ভেতরে ছিল নগদ ১ লাখ ১০ হাজার টাকা, চেক বই, তার বাবার পেনশন বই, ব্যবসার লাইসেন্স, ছোট ভাইয়ের চিকিৎসার কাগজপত্র। ব্যাঙ্কের ডিপোজিট কাউন্টারের সামনে প্যাকেটটি রাখুন এবং টাকা জমা দেওয়ার রশিদটি লিখুন। হঠাৎ একটি কোড নম্বর মনে করতে না পেরে ব্যাংক কর্মকর্তাকে জিজ্ঞাসা করলেন। এর মধ্যে কেউ একজন প্যাকেটটি তুলে নিল।

বিষয়টি তাৎক্ষণিকভাবে ব্যাংক কর্মকর্তাদের অবহিত করা হলে ব্যাংকের সিসিটিভি ক্যামেরায় দেখা যায় খাকি পোশাক পরা এক মধ্যবয়সী ব্যক্তি একটি প্যাকেট নিয়ে ব্যাংক থেকে বের হচ্ছেন।

জুলফিকার আহমেদের ভাই দিলশাদ আহমেদ বলেন, ব্যাংকের নিজস্ব নিরাপত্তারক্ষী ও সিসিটিভি ক্যামেরা কীভাবে লাখ টাকা চুরি গ্রাহকের টাকা ও গুরুত্বপূর্ণ জিনিসপত্র চুরি করেছে তা বোধগম্য নয়।

জানতে চাইলে খুলশীর ওসি রুবেল হাওলাদার কে বলেন, ব্যাংক থেকে গ্রাহকের টাকা চুরির ঘটনায় মামলা হয়েছে। চোরকে চিহ্নিত করে টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

আরোও পড়ুন

লাগামহীন চালের দাম ও চিনির দাম, কুলাতে পারছেনা জনগণ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button