সর্বশেষআঞ্চলিক

রাজধানীর মাতুয়াইলে বাসের ধাক্কায় মাদ্রাসাছাত্রের মৃত্যু

রাজধানীর মাতুয়াইল এলাকায় আজ বুধবার বাসের ধাক্কায় মেহেদী হাসান (২৫) নামের এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছেন।

বুধবার রাজধানীর মাতুয়েল এলাকায় বাসের ধাক্কায় মেহেদী হাসান (২৫) নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়। তিনি ঢাকার অদূরে সাভারের দাওরা মাদ্রাসায় হাদিস বিভাগে অধ্যয়ন করেন।

রাজধানীর মাতুয়াইল

মেহেদী হাসানকে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী উম্মে রুমা শিমু আজ বিকেলে কে বলেন, আজ দুপুর আড়াইটার দিকে নগরীর মাতুয়েল মোড়ে রাস্তা পার হচ্ছিলেন মেহেদী হাসান। তখন একটি দ্রুতগামী বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। বিকেল ৪টা ৪৫ মিনিটে তাকে রক্তাক্ত অবস্থায় রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মেহেদী হাসানের চাচা। ওয়াহিদ জানান, মেহেদী হাসান সাভার থেকে কুমিল্লায় নিজ বাসায় যাচ্ছিলেন। পথে বাসের ধাক্কায় আহত হয়ে রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন। রাজধানীর পরে পথচারীরা মেহেদীকে মোবাইল ফোনে ডেকে দুর্ঘটনার কথা জানায়। পরে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গেলে মেহেদীকে মৃত অবস্থায় দেখতে পান।

মেহেদীর বাড়ি কুমিল্লার দেবিদ্বার উপজেলার বড় আলমপুরে। তার পিতার নাম ইমাম আব্দুল ওয়াহাব। তিন ভাই ও দুই বোনের মধ্যে তিনি সবার বড়।

আজ বিকেলে যোগাযোগ করা হলে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক ইয়াকুব হোসেন কে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তবে কোন গাড়ির ধাক্কায় এ সংঘর্ষ হয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

আরও পড়ুন

ভৈরবে কীভাবে ট্রেন দুর্ঘটনা ঘটল?

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button