সর্বশেষরাজনীতি

মামুনুল হকসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে তিন দিনের কর্মসূচি

মামুনুল হকসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে তিন দিনের কর্মসূচি ঘোষণা করা হয়

কারাবন্দি ওলামা কেরামের মুক্তির দাবিতে হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মামুনুল হকসহ তিন দিনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

মামুনুল

শুক্রবার বিকেলে রাজধানীর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর সড়কে আয়োজিত যুব সমাবেশে এ কর্মসূচি ঘোষণা করা হয়। সমাবেশের আয়োজন করে বাংলাদেশ খেলাফত যুব মজলিস।

যুব সমাবেশে বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতিমণ্ডলীর সদস্য আবুল হাসনাত জালালী বলেন, মামুনুল হক ও উলামায়ে কেরামের মুক্তির দাবিতে আগামী ৩ নভেম্বর ঢাকায় পদযাত্রা কর্মসূচির আয়োজন করা হবে। আগামী ১০ নভেম্বর সারাদেশে জেলায় বিক্ষোভ মিছিল হবে। আগামী ১ ডিসেম্বর খেলাফত ছাত্র মজলিসের উদ্যোগে রাজধানী ঢাকায় ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হবে।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর আল্লামা ইসমাইল নুরপুরী বলেন, ‘আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদির বলেছেন, বিএনপি শাপলা চত্বরের চেয়েও খারাপ হবে। তুমি কি বলতে পার তোমার কি হবে? তুমি খুনি। আপনি শাপলা চত্বরে আমাদের হাফেজ-আলেমদের শহীদ করেছেন। খেলাফত মজলিসের সাধারণ সম্পাদককে মুক্তি না দিলে নির্বাচনের প্রতিবাদ করব।

মামুনুল

বাংলাদেশ খেলাফত যুব মজলিসের উদ্যোগে আয়োজিত যুব সমাবেশ জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর পাশের সড়কে অনুষ্ঠিত হয়। ঢাকা, ২০ অক্টোবর বাংলাদেশ খেলাফত যুব মজলিসের উদ্যোগে আয়োজিত যুব সমাবেশ জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর পাশের সড়কে অনুষ্ঠিত হয়। ঢাকা, 20 অক্টোবর ছবি: সংগৃহীত

অবৈধভাবে কেউ ক্ষমতায় থাকলে সরকার জনগণের ওপর জুলুম করে- একথা বলেন খেলাফত মজলিসের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা আবদুল আজিজ সমাবেশে বলেন, আবারও ক্ষমতায় আসার জন্য মামুনুল হকসহ অনেক আলেমকে কারাগারে রাখা হয়েছে।

দলের যুগ্ম সাধারণ সম্পাদক আতাউল্লাহ আমিন বলেন, শাপলা মোড়ে হত্যার ঘটনায় মামলা করা হবে। হত্যাকারীদের বিচারের আওতায় আনা হবে।

খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমেদ আগামী নির্বাচনের আগে মামুনুল হকসহ রাজবন্দিদের মুক্তির দাবি জানিয়ে বলেছেন, মামুনুল হককে কারাগারে রেখে বাংলায় নির্বাচন হতে দেবে না জনগণ।

আরও পড়ুন

বিএনপির ১৮৮ জন নেতা-কর্মীদের গ্রেপ্তার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button