আঞ্চলিকসর্বশেষ

মনোনয়ন বাতিল ছাএলীগ নেতা ও উপজেলা ভাইস চেয়ারম্যান সহ ৮ জনের

রবিউল ইসলাম লালমনিরহাট

লালমনিরহাট সাবেক ছাএ লীগ নেতা ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক সহ ৮ জনের মনোনয়ন বাতিল করেছে লালমনিরহাট জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক।

রোববার (৩ ডিসেম্বর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মনোনয়নপত্র যাচাই-বাছাই অনুষ্ঠিত হয়। যাচাই-বাছাই শেষে জেলার ৩ টি আসনে ২৭ জন প্রার্থীর মধ‌্যে ৮ জনের মনোনয়ন বাতিল ও একজনের মনোনয়ন পত্র স্থগিত করে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ উল‌্যাহ ।

মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীরা হলেন,

লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসন:
লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনে আলোচিত স্বতন্ত্র প্রার্থী সোনালী ব্যাংক লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক আতাউর রহমান প্রধান, স্বতন্ত্র প্রার্থী হাতীবান্ধা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম‌্যান কে এম আমজাদ হোসেন তাজু ও আব্দুল বাকি,

লালমনিরহাট-২ (কালীগঞ্জ-আদিতমারী) আসন:
লালমনিরহাট-২ (কালীগঞ্জ-আদিতমারী) আসনে রবীন্দ্রনাথ বর্মন (স্বতন্ত্র), রজব আলী (জাকের পার্টি), দেলাব্বর রহমান (বাংলাদেশ কংগ্রেস), হালিমা খাতুন (স্বতন্ত্র)

লালমনিরহাট-৩ (সদর) আসন:
লালমনিরহাট-৩ (সদর) আসনে ছাত্রলীগের সাবেক জেলা সভাপতি স্বতন্ত্র প্রার্থী জাবেদ হোসেন বক্কর।

মনোনয়ন বৈধতা হওয়া প্রার্থীরা হলেন,

লালমনিরহাট-১ আসেন সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন এমপি, লালমনিরহাট-২ আসনে সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, লালমনিরহাট-৩ আসনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ ১৮ জনের মনোনয়ন বৈধতা পেয়েছে। তবে গণতন্ত্রী পাটির প্রার্থী সুবৃত্তি রানীর মনোনয়ন স্থগিত করেছে জেলা রিটার্নিং কর্মকর্তা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button