সর্বশেষবিশেষ

বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে যৌন নিপীড়নের দায়ে কারাগারে ছাত্র

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে যৌন নিপীড়নের দায়ে কারাগারে ছাত্র

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানির মামলায় এক ছাত্রীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বিশ্ববিদ্যালয়ের

গ্রেপ্তারের পর শুক্রবার ওই ছাত্রকে আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।ওই ছাত্রের নাম মেহেদী হাসান ওরফে সৈকত। তিনি বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ছাত্র। সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা যায়, গতকাল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৮ বছর পূর্তি অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে ওই ছাত্রী যৌন হয়রানির শিকার হয়। কলেজের প্রক্টর অফিসে অভিযোগ করেন ওই ছাত্রী।

অভিযোগের পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় প্রশাসন মেহেদীকে আটক করে পুলিশে সোপর্দ করে। গতকাল রাতে রাজধানীর কোতোয়ালি থানায় মেহেদির বিরুদ্ধে মামলা করেন নির্যাতিতা তরুণী। এ মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে আজ আদালতে হাজির করে। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কলেজের প্রক্টর মোস্তফা কামাল কে বলেন, ভুক্তভোগী শিক্ষার্থী তার কার্যালয়ে অভিযোগ করলে তারা মেহেদীকে আটক করে পুলিশে সোপর্দ করে। শিক্ষার্থীর লিখিত অভিযোগের বিষয়ে কলেজের প্রশাসন আনুষ্ঠানিকভাবে তদন্ত করে ব্যবস্থা নেবে। ছাত্রের দায়ের করা মামলার তদন্ত করবে পুলিশ।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুর রহমান কে বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনে এক শিক্ষার্থীর দায়ের করা মামলায় মেহেদীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

বগুড়ায় ধর্ষণের পর আগুনে পুড়িয়ে মাদ্রাসাছাত্রীর মৃত্যু

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button