সর্বশেষআঞ্চলিক

কুড়িগ্রাম-৪ আসনে ফারুকুল ইসলাম পুনরায় প্রার্থীতা ফিরে পেলেন

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রাম-৪ আসনে ডাঃ ফারুকুল ইসলাম পুনরায় প্রার্থীতা ফিরে পেলেন। আসাদুজ্জামান রিয়াদ, চিলমারী, কুড়িগ্রামঃদ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ এর পক্ষে চিলমারী, রৌমারী ও রাজিবপুরে অনেক দিন ধরে গণসংযোগ করে আসে।

প্রার্থীতা

নিজ উপজেলায় সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয়ে এবং রৌমারী ও রাজিবপুরে সাধারণ মানুষের বিভিন্ন ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তারইধারাবাহিকতায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনয়ন কিনেন কিন্তু দলের চূড়ান্ত সিদ্ধান্তে বিপ্লব হাসান পলাশকে কুড়িগ্রাম ৪ মনোনয়ন দেন।

প্রার্থীতা

বাংলাদেশ আওয়ামী লীগ দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দলীয় প্রার্থীর পাশাপাশি একজন করে ডামী প্রার্থীর থাকার কোথাও বলেন, জনগনের প্রত্যাশা পূরণ না হওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দেন, তারইধারাবাহি জনাব ডাঃ ফারুকুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন কিন্তু তার মনোনয়ন পত্রটি বাতিল হয়। ডাঃ ফারুকুল ইসলাম প্রার্থী ফিরে পাওয়ার জন্য আপিল করেন এবং ১৯ ডিসেম্বর ২০২৩ দুপুরের দিকে আপিল বিভাগ প্রার্থী বৈধতার রায় দেন। প্রার্থীতা ফিরে পাওয়ায় চিলমারী, রৌমারী ও রাজিবপুর বাসীর সাধারণ মানুষের কাছে আনন্দ বিরাজ করে।

আরও পড়ুন

কুৃড়িগ্রাম ৪ আসনে ৭ জন প্রার্থীর প্রতিক বরাদ্দ সম্পূর্ণ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button