খেলাসর্বশেষ

পাকিস্তানকে হারানোর পর রোহিত বলেন, ‘এটা 190 রানের উইকেট ছিল না।’

পাকিস্তানকে 117 বলে 7 উইকেটে পরাজিত করার পর ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা তার বোলারদের প্রশংসা করেছেন।

পাকিস্তান ক্রিকেট দল

রোহিত মনে করেন, আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামের ব্যাটিং উইকেটে জসপ্রিত বুমরাহ, মহম্মদ সিরাজ, হার্দিক পান্ড্য, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজারা অসাধ্য সাধন করেছেন।
টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠান ভারতীয় অধিনায়ক। ইনিংসের শুরুটা ভালোই করেন পাকিস্তানের ব্যাটসম্যানরা। 30তম ওভারে 2 উইকেটে 155 রান করেছে পাকিস্তান। এরপর পাল্টা আঘাত হানেন ভারতীয় বোলাররা। মধ্য ওভারে ৩৬ রানে শেষ ৮ উইকেট হারিয়ে ১৯১ রানে অলআউট হয় পাকিস্তান।
ম্যাচ শেষে রোহিত বোলারদের এমন জয়ের কৃতিত্ব দিয়ে বলেন, ‘আজ আমাদের জন্য ম্যাচের ভাগ্য তৈরি করেছে বোলাররা। তাদের 190 (আসলে 191) এ সীমাবদ্ধ রাখা খুব ভাল ছিল। ১৯০ রানের এই উইকেট ছিল না। এক সময় আমরা ভেবেছিলাম 280 বা 290 রান হবে।
একতরফা ম্যাচে পাকিস্তানকে ৮-০ গোলে হারিয়েছে ভারত।
একতরফা ম্যাচে পাকিস্তানকে ৮-০ গোলে হারিয়েছে ভারত।
পাকিস্তানের বিরুদ্ধে আজ বারবার এভাবেই উদযাপন করছেন ভারতের বোলার ও ফিল্ডাররা।
আজ পাকিস্তানের বিপক্ষে ভারতের বোলার ও ফিল্ডাররা বারবার এভাবেই উদযাপন করছেন।ছবি: এএফপি
পাকিস্তানের বিরুদ্ধে বোলিং করেছেন ছয় ভারতীয় বোলার। এর মধ্যে একমাত্র শার্দুল ঠাকুর একটি উইকেট পাননি। তিনি 2 ওভার বল করেন এবং 12 রান দেন। বাকি পাঁচ বোলার বুমরাহ, সিরাজ, পান্ড্য, কুলদীপ ও জাদেজা নেন দুটি করে উইকেট।
বোলারদের ভালো পারফরম্যান্সে খুশি রোহিত বলেছেন, ‘যে বল হাতে পেয়েছে সে দলের জন্য কাজ করেছে। আমাদের ছয়জন বোলার আছে, যে কোনো একজন এটা করতে পারে। প্রতিদিন সবার দিন হবে না। সেদিন যে ভালো তাকেই আসল কাজ করতে হবে।
বিশাল ব্যবধানে হেরে রোহিতের প্রশংসা করেছেন বাবর
বিশাল ব্যবধানে হেরে রোহিতের প্রশংসা করেছেন বাবর
ভারতের বিপক্ষে আজ এমনই কিছু খেলেছেন পাকিস্তানের ব্যাটসম্যানরা
ভারতের বিপক্ষে আজ এমন বোলিং করলেন পাকিস্তানের ব্যাটসম্যানরা। ছবি: এএফপি
ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে উভয় দলের ভক্তদের মধ্যে উত্তেজনা থাকলেও খেলোয়াড়দের মধ্যে বাড়তি উত্তেজনা ও অনুপ্রেরণা রয়েছে। এই ম্যাচে জেতা খেলোয়াড়দের জন্য আলাদা। কিন্তু রোহিত পা রাখছেন মাটিতে।

ম্যাচের পর তিনি বলেছিলেন, “আমরা খুব বেশি উত্তেজিত হতে চাই না। আমি আবার MI-এ থাকতে চাই না। এটি একটি দীর্ঘ টুর্নামেন্ট। 9টি লিগ ম্যাচ এবং সেমিফাইনাল এবং ফাইনাল। ভারসাম্য বজায় রেখে এগিয়ে যান।” আমি আগেও বলেছি, পাকিস্তানও অন্যান্য দলের মতো প্রতিপক্ষ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button