রাজনীতিসর্বশেষ

নেতা-কর্মীরা ২৮ অক্টোবর আওয়ামী লীগের সতর্ক থাকবেন।

আওয়ামী লীগের নেতা-কর্মীরা সতর্ক থাকবেন

দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ২৮ অক্টোবর আওয়ামী লীগের নেতাকর্মীরা সতর্ক থাকবেন।

নেতা
ওবায়দুল কাদের

তিনি বলেন, ২৮ তারিখের তথাকথিত জনসভার নামে বিএনপি জনমনে ভীতি ছড়াচ্ছে। বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে আওয়ামী লীগের নেতা-কর্মীদের পাশাপাশি শান্তিপ্রিয় জনগণ সতর্ক অবস্থান নেবে।
বিবৃতিতে ওবায়দুল কাদের বলেন, বিএনপি রাষ্ট্রে ক্ষমতা লাভের জন্য একজন নির্লজ্জ ব্যক্তিকে ঈশ্বর বলে মেনে নিয়ে বিদেশি প্রভুদের কাছে করুণা ভিক্ষা করছে।

তারা ষড়যন্ত্রের মাধ্যমে সাংবিধানিক শাসন ধ্বংস করে অনির্বাচিতদের হাতে ক্ষমতা হস্তান্তরের পথ প্রশস্ত করছে। তবে বাংলাদেশ আওয়ামী লীগ দেশের সংবিধান ও সার্বভৌমত্ব অক্ষুণ্ন রাখতে বদ্ধপরিকর। তিনি বলেন, বিএনপি নেতারা তাদের বক্তৃতা ও বক্তব্যে বারবার বাড়াবাড়ি দেখাচ্ছেন, যা স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের জন্য হুমকিস্বরূপ। কারণ তারা বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাস করে না, দেশ ও জনগণকে নিয়ে যে কোনো শিশুসুলভ খেলা খেলতে পারে।

নেতা
ওবায়দুল কাদের

আওয়ামী লীগের নেতা-কর্মীরা দেশের স্থিতিশীল পরিবেশ বিঘ্নিত হতে দেবে না বলে দৃঢ়তার সাথে দলের সাধারণ সম্পাদক বলেন, জনগণের স্বাধীনতা, মুক্তি ও প্রতিষ্ঠার সংগ্রামে আওয়ামী লীগের হাজার হাজার নেতা-কর্মী জীবন উৎসর্গ করেছেন। . গণতান্ত্রিক অধিকার। এবারও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির যাত্রা অব্যাহত রাখতে যে কোনো ত্যাগ স্বীকারে প্রস্তুত আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

যথাসময়ে নির্বাচন হবে দাবি করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সব সময় গণতান্ত্রিক সংস্কৃতি ও মূল্যবোধকে সম্মান করে। দেশের সাংবিধানিক বিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন যথাসময়ে এবং গণতান্ত্রিক প্রক্রিয়া অনুযায়ী অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ শান্তিপূর্ণ পরিবেশে সবার অংশগ্রহণের মাধ্যমে অবাধ ও সুষ্ঠ নির্বাচন প্রত্যাশা করে।

নেতা
ওবায়দুল কাদের

বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে দাবি করে তিনি বলেন, বিএনপি যেকোনো উপায়ে ক্ষমতা চাওয়ার ক্ষেত্রে নিষ্ক্রিয়। তারা সন্ত্রাস ও নৈরাজ্য ছড়াচ্ছে। বিএনপির এই নিষ্ক্রিয়তার কারণে গণতান্ত্রিক সুষ্ঠ পরিবেশ নষ্ট হলে তার দায় বিএনপিকেই নিতে হবে।

আরোও পড়ুন
একটি মহল অনির্বাচিত সরকার আনার ষড়যন্ত্র করছে: সভানেত্রী

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button