সর্বশেষবিশেষ

নিহত পুলিশ সদস্য আমিরুল ইসলামের দাফন সম্পন্ন হয়েছে

রাজধানীতে বিএনপির সমাবেশে পুলিশ কনস্টেবল আমিরুল ইসলামের মৃত্যু হয়েছে।

আমিরুল
খবরের অন্তরালে

আমিরুল ইসলামের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। আজ রবিবার (২৯ অক্টোবর) বাদ জোহর রাজারবাগ পুলিশ লাইন্সের এসআই শিরু মিয়া মিলনায়তনে শেষকৃত্য সম্পন্ন হয়।নিহত ব্যক্তি ডিএমপির কাউন্টার টেরোরিজম ইনভেস্টিগেশন-৩ এ কর্মরত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৩ বছর। তিনি স্ত্রী ও পাঁচ বছরের মেয়েসহ বহু আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

সিনিয়র সচিব, জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়। মুস্তাফিজুর রহমান, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, এসবি প্রধান মনিরুল ইসলাম, ডিএমপি কমিশনার হাবিবুর রহমান, অতিরিক্ত আইজিপি, ঢাকা পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, সহকর্মী ও নিহতদের স্বজনরা উপস্থিত ছিলেন।

আমিরুল
খবরের অন্তরালে

শেষকৃত্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব, আইজিপি, বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ, বিশেষ শাখার অতিরিক্ত আইজিপি উপস্থিত ছিলেন। মনিরুল ইসলাম, ডিএমপি কমিশনার হাবিবুর রহমানসহ বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের নেতৃবৃন্দ মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

নিহতের লাশ পুলিশ প্রহরায় মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার চরকাত্রী গ্রামে তার গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে পারিবারিক কবরস্থানে দাফন হবে।আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন কনস্টেবল মোহাম্মদকে হত্যা করেন। আমিরুল ইসলামের নৃশংস হত্যাকাণ্ডে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আমিরুল
খবরের অন্তরালে

এক শোক বার্তায় আইজিপি বলেন, প্রয়াত কনস্টেবল আমিরুল ইসলাম একজন সত্যিকারের দেশপ্রেমিক, পেশাদার, কর্তব্যপরায়ণ ও সাহসী পুলিশ কর্মকর্তা ছিলেন।আইজিপি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

আরও পড়ুন

নয়াপল্টনে মহাসমাবেশ,পুলিশের কাছে পাল্টা চিঠি, বিএনপি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button