বিশেষসর্বশেষ

ডাকাত দের চিনে ফেলায় অটোরিকশা চালক খুন । গ্রেফতার ৩

ডাকাত নূর ইসলামকে হত্যা করে অটোরিকশায় করে পালিয়ে যায়

ডাকাত অটোরিকশা ছিনতাই করার সময় চালক নূর ইসলাম (৪৫) ছিনতাইকারীদের চিনতে পেরে বাধা দিলে বুকে ও পিঠে একাধিকবার ছুরিকাঘাত করা হয়। হত্যাকাণ্ডের আট দিন পর ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তারের পর এসব তথ্য জানতে পারে পুলিশ।

ডাকাত

শনিবার দুপুরে জেলা প্রশাসক আবু তোরাব নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। শামসুর রাহমান। এর আগে গত ৫ অক্টোবর গাজীপুর পৌর কর্পোরেশনের সারদী এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

ডাকাত নূর ইসলামকে হত্যা করে অটোরিকশায় করে পালিয়ে যায়

গ্রেফতারকৃতদের মধ্যে গাজীপুর পৌর কর্পোরেশনের নলজানি এলাকার রমজান আলী, চন্দনা পাল মাট এলাকার মো. শরীফ ও পুরাকীর্তি ব্যবসায়ী দেলোয়ার হোসেন।

সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক শামছুর রহমান জানান, নূর ইসলাম গাজীপুর শহরের চান্না বউ বাজারে ভাড়া বাসায় থাকার সময় অটোরিকশা ও গ্যারেজ ব্যবসা করতেন। ৫ অক্টোবর রাতে তিনি একটি অটোরিকশায় করে গ্যারেজ থেকে বের হন। ভোর ৫টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের সরদী এলাকা থেকে নূর ইসলামকে হত্যা করে অটোরিকশায় করে পালিয়ে যায় ডাকাতরা। এ ঘটনায় নূর ইসলামের ভাগ্নে শাহীন মিয়া বাদী হয়ে বাসন থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা করেন।

উপ-পুলিশ কমিশনার খবরের অন্তরাল কে আরও বলেন, পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আসামি শরীফকে ঢাকার কেরানীগঞ্জ থানা এলাকা থেকে গ্রেপ্তার করেছে। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী চন্দনা এলাকা থেকে রমজান আলী ও চোরাই অটোরিকশা ক্রেতা দেলোয়ার হোসেনকে আটক করা হয়। এ ছাড়া দেলোয়ারের একটি স্ক্র্যাপের দোকান থেকে অটোরিকশার যন্ত্রাংশ উদ্ধার করা হয়।

আসামিদের দেওয়া তথ্যের বরাত দিয়ে শামছুর রহমান আরও বলেন, নিহত নূর ইসলাম অটোরিকশা ছিনতাই করার সময় ডাকাতদের চিনতে পেরে তাকে থামায়। এতে ক্ষিপ্ত হয়ে ডাকাতরা নূর ইসলামকে ধারালো ছুরি দিয়ে বুকে ও পিঠে কয়েকবার কুপিয়ে অটোরিকশায় করে পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের শনিবার দুপুরে আদালতের মাধ্যমে গাজীপুর কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন
ডেঙ্গু কেড়ে নিল সুকেনের প্রাণ এসআই পদে যোগ দেওয়ার আগে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button