রাজনীতিসর্বশেষ

গাজায় গণহত্যা বন্ধ করতে তেল, গ্যাস ও বিদ্যুৎ পার্টি

গাজায় গণহত্যা বন্ধ করতে হবে জাকের পার্টি

জাকের পার্টি গাজায় নিরীহ মানুষের ওপর নির্বিচার হামলার প্রতিবাদ করেছে এবং অবিলম্বে গণহত্যা বন্ধের আহব্বান জানিয়েছে।

গণহত্যা
জাকের পার্টি

জাকের দল শুক্রবার জুমার পর বনানী কেন্দ্রীয় মসজিদ এলাকায় মানববন্ধন করে এ দাবি জানায়। পরে তেল, গ্যাস ও বিদ্যুৎ পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সাল এক অডিও বার্তায় নির্বিচারে গণহত্যা ও নৃশংস আগ্রাসনের শিকার ফিলিস্তিনিদের প্রতি সংহতি জানাতে ২৭ অক্টোবর দেশের সব জেলা ও শহরে ইসলামী জনসভার ঘোষণা দেন।

গণহত্যা

জাকের পার্টি গাজায় নিরীহ মানুষের ওপর নির্বিচার হামলার প্রতিবাদ করেছে এবং অবিলম্বে গণহত্যা বন্ধের আহব্বান জানিয়েছে।মানববন্ধনে জাকের পার্টির সাধারণ সম্পাদক শামীম হায়দার বলেন, ফিলিস্তিনের গাজায় নিরপরাধ নারী, পুরুষ, শিশু, কিশোর ও বৃদ্ধদের ওপর   মানবতাবিরোধী গুরুতর অপরাধ। অবিলম্বে এই হামলা বন্ধ করা উচিত। উভয় পক্ষকে কূটনৈতিক প্রক্রিয়ার মাধ্যমে শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিত করতে হবে।

গণহত্যা
জাকের পার্টির মহাসচিব বলেন, পানি, খাদ্য, তেল, গ্যাস ও বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে গাজার নিরীহ মানুষ  করা হচ্ছে। জাতিসংঘের উচিত অবিলম্বে এই গণহত্যা বন্ধ করা। এটা অপরিহার্য যে ভ্রাতৃপ্রতিম মুসলিম দেশ এবং মানবতার পক্ষে দাঁড়ানো দেশগুলি সম্পূর্ণ সাহায্য ও সমর্থনে গাজার জনগণের পাশে দাঁড়ানো।

জাকের পার্টি গাজায় নিরীহ মানুষের ওপর নির্বিচার হামলার প্রতিবাদ করেছে এবং  বন্ধের আহব্বান জানিয়েছে।

রবিউল ইসলাম, কাজী রশিদুল হাসান রাশেদ, মুফতি শরিফুল ইসলাম সাইফী, মুফতি কাউসার আহমদ চাঁদপুরী প্রমুখ মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন।

আরও পড়ুন
বিএনপি সন্ত্রাসী হলে আওয়ামী লীগ সন্ত্রাসের জনক -ফখরুল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button