জাতীয়সর্বশেষ

ক্ষমতায় বিএনপি এলে দুর্নীতি ও লুটপাট

ক্ষমতায় বিএনপি এলে দুর্নীতি ও লুটপাট

বিএনপি ক্ষমতায় এলে দেশে দুর্নীতি ও লুটপাটের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘আমরা যখন দেশের উন্নয়ন করি, তখন বিএনপি-জামায়াত সবকিছু ধ্বংস করতে থাকে।

 ক্ষমতায়
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন

সেই জিয়ার (জিয়াউর রহমান) হাতে আমার বাবা (বঙ্গবন্ধু) নিহত হয়েছেন। প্রধানমন্ত্রী বলেন, ‘বিএনপি আমলে মানুষ একবেলা নুনাভাট্টাও খেতে পারত না। আজ আমরা দারিদ্র্য মোকাবেলা করেছি।

আজ আমরা আশ্রয় প্রকল্পের মাধ্যমে দেশের মানুষের জন্য ঘরের ব্যবস্থা করেছি। শেখ হাসিনা সুড়ঙ্গ যুগে বাংলাদেশের প্রবেশ এবং নির্বাচনে নৌকার বিজয়ের ফলে যে উন্নয়ন হয়েছে সে বিষয়ে বলেন, “আজকের উন্নয়ন সম্ভব হয়েছে শুধুমাত্র আপনারা নৌকার ব্র্যান্ডকে (প্রতীক) ভোট দিয়েছেন।

 ক্ষমতায়
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন

যখনই নৌকা ক্ষমতায় এসেছে তখনই দেশের উন্নয়ন হয়েছে। চট্টগ্রামের জলাবদ্ধতা প্রসঙ্গে তিনি বলেন, “(চট্টগ্রামের) সবচেয়ে বড় সমস্যা জলাবদ্ধতা।

এ জন্য (জলবদ্ধতা থেকে মুক্তি দিতে) আমরা অনেক প্রকল্প শুরু করেছি। প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা আপনাদের চাল, ডাল, তেল বিনামূল্যে দিচ্ছি। দরিদ্র ও নিম্নবিত্তদের জন্যও ব্যবস্থা করেছি।

তিনি আরও বলেন, ‘বিএনপির কাজ হত্যা করা।’ এতিমদের টাকা না দিয়ে খালেদা জিয়া আত্মসাৎ করেছেন। তার ছেলে একাধিক মামলায় সাজাপ্রাপ্ত হয়েছে। ১০ ট্রাক অস্ত্র মামলাসহ আরও কয়েকটি মামলায় সাজাপ্রাপ্ত।

শেখ হাসিনা বলেন, খালেদা জিয়া ২০০১ সালে ভোট চুরি করে ক্ষমতায় আসেন। আজ তারা নানান কথা বলে, সরকার পতনের নানা কর্মসূচি দেয়।

 ক্ষমতায়

কিন্তু খালেদা জিয়া ভোট চোর। আর বাংলাদেশের মানুষ প্রতিবাদ করে তাকে পদত্যাগে বাধ্য করে। এর আগে বঙ্গবন্ধু টানেল উদ্বোধনের পর টোলগাড়ির বহরে প্রথম যাত্রী হিসেবে প্রধানমন্ত্রী এটি পরিদর্শন করেন।

ইতিমধ্যে, তিনি একটি জনসভায় স্মারক ডাকটিকিট, সিল এবং খাম এবং স্মারক ৫০ টাকার নোট প্রকাশ করেন।

আরোও পড়ুন
খাজা টাওয়ারের ভয়াবহ অগ্নিকান্ডে কাজ করছে ফায়ার সার্ভিসের ১১ ইউনিট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button