সর্বশেষখেলা

কোহলি-রোহিত-উইলিয়ামসনের যে গুণ ভালো লাগে বাবরের

বিরাট কোহলি, রোহিত শর্মা, বাবর আজম এবং কেন উইলিয়ামসন – চারজনই এই বছরের বিশ্বকাপে এসেছিলেন টুর্নামেন্টের দাবি করতে।

কোহলি
কোহলি–রোহিত–উইলিয়ামসন

কিন্তু বিরাট ও রোহিত ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে থাকলেও বাবর তা করতে পারেন না। এক ম্যাচ খেলেই আবার চোট পেয়ে মাঠের বাইরে চলে যান উইলিয়ামসন।পাকিস্তানের সাবেক খেলোয়াড়রা বাবরের ব্যাটিং ও নেতৃত্বের সমালোচনা করছেন। এদিকে, স্টার স্পোর্টসের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে বিরাট, রোহিত এবং উইলিয়ামসনের জন্য বাবরের প্রশংসা দেখানো হয়েছে।

ভিডিওর শুরুতে বাবর বলেছেন, ‘বিরাট , রোহিত শর্মা এবং কেন উইলিয়ামসন আমার প্রিয় ব্যাটসম্যান। তিনি বিশ্বের শীর্ষ খেলোয়াড়। তারা পরিস্থিতি ভালো বোঝে। এজন্য তারা সেরা। আমি তার প্রশংসা করি।
বাবর ও কোহলি দক্ষতা বিনিময় করেন। গত মাসে এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম্যাচ হয়েছিল।

কোহলি

এরপর বাবর বলেন, এই তিনজনের মধ্যে কাকে তিনি সবচেয়ে বেশি পছন্দ করেন। বাবর বলেন, ‘বিরাট, রোহিত এবং কেনের যে জিনিসটা আমার সবচেয়ে ভালো লাগে তা হল তারা দলকে কঠিন পরিস্থিতি থেকে বের করে আনতে পারে। এমনকি কঠিন বোলিংয়েও রান তুলতে পারেন তিনি। এটাই আমি তার কাছ থেকে শেখার চেষ্টা করি।
বিশ্বকাপে পাকিস্তানের দুর্দশা ৪টি কারণেকোহলি

এই বিশ্বকাপে পাকিস্তান ৬ ম্যাচ খেলে জিতেছে মাত্র ২ ম্যাচে। প্রথম দুই ম্যাচে জয়ের পর টানা চার ম্যাচ হেরে বিপর্যয়ের দ্বারপ্রান্তে পৌঁছে যায় তারা। সেমিফাইনালে উঠতে পাকিস্তানকে বাকি তিনটি ম্যাচ জিততে হবে এবং তারপর বাকি ম্যাচগুলোর ফলাফলের দিকে তাকিয়ে থাকতে হবে। বাংলাদেশ, নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে প্রথম রাউন্ডের শেষ তিনটি ম্যাচ খেলবে পাকিস্তান।

আরও পড়ুন

প্রথম ৪ ম্যাচ জেতা নিউজিল্যান্ড ও বাদ পড়তে পারে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button