সর্বশেষরাজনীতি

ওবায়দুল কাদের : নাশকতার কালো হাত ভেঙে দিতে হবে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনের বাইরে বিরোধী দলের রাজনীতি শুধুই নাশকতার। এই নাশকতার কালো হাত ভেঙে দিতে হবে।

ওবায়দুল কাদের

রোববার (১৯ নভেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রচার-প্রকাশনা উপ-কমিটির সভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘এখন বাংলাদেশে বিরোধী দলের নির্বাচনের বাইরে যে রাজনীতি সেটা বিরোধী রাজনীতি নয়, সেটা গঠনমূলক সমালোচনা নয়, স্রেফ নাশকতা। নাশকতার এই কালো হাত ভেঙে দিতে হবে। রাতে স্টেশনে থাকা ট্রেনে আগুন দেওয়া হচ্ছে, চোরাগোপ্তা হামলা করা হচ্ছে- ছ-এই রাজনীতি প্রতিহত ও প্রতিরোধ করতে হবে।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর সারা দেশের মানুষ গণজাগরণের ঢেউ তুলেছে। নির্বাচন নিয়ে জনগণের আগ্রহ প্রবল। মানুষ নির্বাচন নিয়ে কতটা স্বতঃস্ফূর্ত এটা বলার অপেক্ষা রাখে না৷’

নির্বাচনকালীন সরকারে টেকনোক্র্যাট মন্ত্রী ও প্রধানমন্ত্রীর উপদেষ্টা বিষয়ে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘তফসিল ঘোষণার পর এসব পদ থাকে না, এটাই নিয়ম।’

কাদের

এর আগে আজ রোববার সকালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ও তাদের কর্মী-সমর্থকদের ভিড়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে কেন্দ্রীয় কার্যালয়ে প্রবেশ করতে পারেননি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে আধা ঘণ্টার মধ্যে তিনবার দলীয় কার্যালয়ে প্রবেশের চেষ্টা করে ব্যর্থ হয়ে তিনি ধানমন্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ফিরে যান।

আরও পড়ুন

শামীম ওসমান : শেখ হাসিনা একজন হিমালয় পর্বত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button